শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

উপজেলা পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে গোলাগুলি, আহত ৫

উপজেলা পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে গোলাগুলি, আহত ৫

স্বদেশ ডেস্ক:

কুমিল্লার দেবিদ্বারে উপজেলা পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বহিরাগত দুইজনসহ পাঁচজন আহত হয়েছেন। এদের মধ্যে সাহাবুদ্দিন (২০) ও ফয়েজ (২৬) নামে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন বলে জানা গেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সাহাবুদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ফয়েজ আহমেদকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অন্য আহতরা হলেন- কুমিল্লা কোতয়ালি থানার মোজাম্মেল হক (২৫), একই এলাকার সাইফুল ইসলাম শ্রাবন (১৮) এবং পিয়াস (২০)। তাদেরকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা গেছে, গতকাল শুক্রবার সন্ধ্যায় দেবিদ্বার উপজেলা পরিষদ উপনির্বাচনকে কেন্দ্র করে দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট স্কুল সংলগ্ন সড়কে আওয়ামী লীগ সমর্থিত একটি মিছিলে গুলিবর্ষণ করে অপর একটি পক্ষ। এতে চারদিকে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

এ হামলার জন্য নৌকার প্রার্থী মো.আবুল কালাম আজাদ বিএনপি ও আনারস সমর্থকদের দায়ী করেন। তিনি বলেন, ‘তারা আমাদের মিছিলে অতর্কিত হামলা করেছে। এতে আমাদের কয়েকজন কর্মী আহত হয়েছে।’

আওয়ামী লীগের প্রধান নিবার্চন সমন্বয়ক শেখ আবদুল আউয়াল জানান, আনারস সমর্থকরা মিছিলে হামলা চালায়। তবে হামলার কথা অস্বীকার করেছেন বিএনপির প্রার্থী এএফএম তারেক মুন্সি। তিনি বলেন, ‘আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের কারণে দুই গ্রুপের মধ্যে এ হামলার ঘটনা ঘটেছে। এ হামলায় বিএনপির নেতা কর্মী কোনো অবস্থাতেইা জড়িত নয়।’

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, পুলিশ বিজিবিসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এ ঘটনায় পাঁচজন আহত হওয়ার কথা শুনেছি তবে কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে জানান পুলিশের এই কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877